October 23, 2024, 7:33 am

সংবাদ শিরোনাম :
খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার

দিনাজপুর সদরের মুরাদপুরে বাড়ীর উপর দিয়ে বৈদুতিক তার টানাকে কেন্দ্র করে সংঘর্ষ।

ডেক্সঃ দিনাজপুর সদর উপজেলা ৭নং উৎরাইল ইউপির মুরাদপুর সাহাপাড়া গ্রামে বাড়ীর উপর দিয়ে ১১ কেভি বৈদ্যুতিক তার টানাকে কেন্দ্র করে ২ পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।
দিনাজপুর কোতয়ালী থানার অভিযোগ সুত্রে জানা যায়, দিনাজপুর সদর উপজেলা ৭নং উৎরাইল ইউপির মুরাদপুর সাহাপাড়া গ্রামের মৃত হাজী রহমত আলীর পুত্র মোঃ এমদাদুল হকের বসত বাড়ীর উপর দিয়ে বে-আইনী ভাবে পল্লী বিদ্যুতের ঠিকাদার ১১ কেভি বৈদ্যুতিক তার টানার জন্য এমদাদুলের বাড়ীর পিছনে একটি পোল স্থাপন করেন। এসময় এমদাদুল দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ গোদাগাড়ী শাখায় মৌখিক অভিযোগ করলে কর্তৃপক্ষ উক্ত কাজটি বন্ধ করে দেয়। পরবর্তীতে ঠিকাদার বৈদ্যুতিক তার সংযোগ দেয়ার জন্য সেখানে উপস্থিত হয়। এসময় বাড়ীর উপর দিয়ে বৈদ্যুতিক তার টানাতে নিষেধ করলে প্রতিপক্ষ একই গ্রামের আফজাল হোসেন ও মাহফুজুর রহমান ভাড়াকরা সন্ত্রাসী বাহিনী নিয়ে এমদাদুল হক ও তার পরিবারের উপর হামলা চালায় এতে আহত হয়েছেন ৪ জন। এব্যাপারে এমদাদুল হক ৫ জনকে আসামী করে দিনাজপুর কোতয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করেন, অভিযোগে উল্লেখিতরা হলেন, আফজাল হোসেন পিতাঃ মৃত তমিজ উদ্দিন, মোঃ সাদ্দাম হোসেন ও সিজান মাহমুদ উভয় পিতা আফজাল হোসেন, মাহফুজুর রহমান ও রবিউল আক্তার বাবু উভয় পিতা আফছার আলী, সাং মুরাদপুর সাহাপাড়া সদর দিনাজপুর।
উল্লেখিত আসামীরা গত ৬ জুন সকালে বাদী এমদাদুল হকের বাড়ীর উপর দিয়ে জোরপূর্বক ১১ কেভি বৈদুতিক তার টানার জন্য উদ্যোগ নিলে এমদাদুল হক তাতে বাধা দেয়। এসময় আফজাল হোসেন সহ তার সন্ত্রাসী বাহিনী এমদাদুলের উপর হামলা চালায় একপর্যাযে পরিবারের সদস্যরা এগিয়ে আসলে তাদেরকেও বেধম মারপিট করে সন্ত্রাসীরা চলে যায়। এলাকাবাসী মনে করেন এমদাদুলের বাড়ীর উপর দিয়ে বৈদুতিক তার না টানলে এমন রক্তক্ষয়ী সংঘর্ষ হতো না। দ্রুত এই ১১ কেভির বৈদুতিক তার সরিয়ে না নিলে এর থেকেও বড় ধরনের সংঘর্ষ হতে পারে বলে তারা মনে করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন